ডাঃ আজাদ খান, ষ্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জামালপুরে সমাবেশ ও আলোচনা সভা করেছে জেলা বিএনপি।

আজ বুধবার (১ লা সেপ্টেম্বর) দুপুরে শহরের বাইপাস মোড় এলাকায় রাণী কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ সফিউর রহমান শফি এবং সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুন। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন প্রমুখ।

এ অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন- জামালপুর জেলা বিএনপি, শহর বিএনপি, সদর উপজেলা বিএনপি, জেলা আইনজীবি ফোরাম, শ্রমিকদল, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, ওলামাদল, তাঁতীদল’হ বিভিন্ন উপজেলা থেকে আগত সকল পর্যায়ের সম্মানীত নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা অভিযোগ করে বলেন, সরকার বিএনপি নেতাদের জুলুম-নির্যাতন করেও ক্ষান্ত হয়নি। তারা এখন বিএনপিকে সভা-সেমিনার করতেও বাঁধা দিচ্ছেন। নেতাকর্মীদের বাড়ী বাড়ী গিয়ে পুলিশি হয়রানিসহ হুমকি-ধামকি দিচ্ছেন। কিন্তু শত নির্যাতন করেও বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। আগামী দিনে সরকার পতনের আন্দোলনে সকল নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানান বক্তারা ।।